গাধাকে চড়-লাথি মালিকের, পিঠে চড়তেই বদলা নিলো পোষ্য! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

নিজের পোষ্য গাধাকে রেগে চড় থাপ্পড় দিয়ে তার পিঠে ওঠার সময় বদলা নিলো গাধাটি! যে নির্মমতার সঙ্গে গাধাটিকে মারতে দেখা গিয়েছে, তা মেনে নেয়া কঠিন। এর জন্য আলাদা করে ‘পশু প্রেমিক’ হওয়ার প্রয়োজন নেই। অবশ্য দুঃখ খানিক লাঘব করে দেয় খোদ অত্যাচারিত গাধাটি। যুবক মালিক যেমন তাকে ইচ্ছে মতো লাথি-ঘুষি-চড় মারতে থাকে, সেও তেমন মোক্ষম বদলা নেয় সময় মতো।

সম্প্রতি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি পোষ্য গাধাকে ধরে আছেন তার মালিক। কয়েক সেকেন্ড পরই দেখা গেল, গাধাটিকে পর পর কয়েক বার লাথি মারলেন তিনি। তাতেও রাগ না মেটায়, পর পর কয়েকটা চড় দিলেন।

মার খেয়ে গাধাটিও চুপ করেছিল। কিন্তু পোষ্যর মধ্যেও যে ‘প্রতিশোধের আগুন’ জ্বলে উঠতে পারে, সেটা হয়তো ভাবেননি মালিক। তাই পোষ্য গাধাটিকে পিটিয়ে যখন তার পিঠে চাপলেন, এবার পাল্টা হামলা চালালো গাধাটি। মালিকের পা কামড়ে ধরলো। মালিক চিৎকার করতে লাগলো। কিন্তু কিছুতেই পা ছাড়ছিল না গাধাটি। তার পিঠ থেকে মাটিকে পড়ে যাওয়ার পরও মালিকের পা ছাড়েনি গাধাটি। ভিডিওটি এখানেই শেষ হয়ে যায়।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকে বলেছেন, মালিককে ‘উচিত শিক্ষা’ দিয়েছে গাধা। কেউ আবার বলেছেন, ‘গাধাকে গাধা ভাবলেও, ও যে গাধা নয়, সেটা বুঝিয়ে দিলো।’ কেউ আবার রসিকতা করে বলেছেন, ‘এই দু’জনের মধ্যে গাধা আসলে কে?’
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply