সমাজ সেবা কর্মকর্তা ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

|

রাজবাড়ী প্রতিনিধি

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আখলাকুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন করেছে জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। মঙ্গলবার (৫জুন) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে ঘণ্টা ব্যাপী এ মানববন্ধন হয়। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আখলাকুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও ঘটনার সাথে জরিতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা সমাজ সেবা কার্যালয় উপ পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বি এম আসাদুজ্জামান, শহর সমাজ সেবা কর্মকর্তা মাঝহারুল ইসলাম, প্রবেশন কর্মকর্তা মনির হোসেন, সরকারি শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক কামরুন নাহার।

বক্তারা বলেন, গত ৩ জুন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আখলাকুর রহমান উপজেলার বড় হাজরী গ্রামে হাজী গুলশান আরা শিশু সদনের ভূয়া বিলে স্বাক্ষর করতে অস্বীকার করায় তার অফিস কক্ষে শিশু সদনের সভাপতি আবদুল গফফার (৬০) ও এতিমখানার শিক্ষক মোস্তফা মাহমুদের (৫০) নেতৃত্বে একদল সন্ত্রাসী হাতুরী ও ধারালো ছুরি দিয়ে হামলা চালায়। এতে সমাজসেবা কর্মকর্তা মোঃ আখলাকুর রহমান মারাত্মকভাবে আহত হন। বর্তমানে তিনি মাথায় জখম নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। অবিলম্বে ঘটনার সাথে জরিতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।









Leave a reply