ট্রাকের ধাক্কায় খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন পিরোজপুর শহর , ভোগান্তিতে লাখো মানুষ

|

ট্রাকের ধাক্কায় ভেঙে গেছে বিদ্যুতের খুঁটি, চলছে মেরামতের কাজ।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর-বাগেরহাট সড়কের মহিষপুরা এলাকায় চাল ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ সরবরাহের খুঁটিতে ধাক্কা দেয়ায় বিদ্যুৎ সংযোগের প্রধান তার ছিঁড়ে গেছে। ফলে গত রাত ৩টা থেকে পিরোজপুর শহরে বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে শহরের কয়েক লাখ মানুষ।

জানা গেছে, বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত ৩টার দিকে রংপুর থেকে পাথরঘাটাগামী একটি চাল ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে ট্রাকটি উল্টে যায়। এর ফলে তার ছিড়ে গিয়ে পিরোজপুর শহারের বিদ্যুৎ সংযোগ সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে রাত থেকেই চরম ভোগান্তিতে পড়ে মানুষ।

পিরোজপুর (পশ্চিম) পাওয়ার ডিভিশন ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী মৃনাল কান্তি বড়াল জানান, রাত ৩টার দিকে পিরোজপুর-বাগেরহাট সড়কের মহিষপুরা এলাকায় ট্রাকের ধাক্কায় একটি বিদ্যুতের খুঁটি ভেঙ্গে তার ছিঁড়ে গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ট্রাকের ধাক্কায় একটি বিদ্যুতের খুঁটি পুরোপুরি ভেঙ্গে গেছে, তার ছিড়ে গেছে এবং পার্শবর্তী আরও দু-তিনটি খুঁটির ওপরের ফিটিংস, ডিস্ক ও ইনসিলেটর ভেঙ্গে গেছে। আমরা রাত থেকেই এ নিয়ে কাজ করছি। সব মেরামত করে বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে পিরোজপুর শহরে বিদ্যুৎ সংযোগ দেয়া যাবে বলে প্রত্যাশা তার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply