ম্যানইউতে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো

|

ম্যানচেস্টার ইউনাইটেড যখন প্রাক মৌসুম প্রস্তুতিতে ব্যস্ত, তখন ক্লাব ছাড়তে মরিয়া ক্রিশ্চিয়ানো রোনালদো। ব্যক্তিগত কারণ দেখিয়ে ছিলেন ছুটিতে। প্রায় এক মাস অনুপস্থিত থাকার পর অবশেষে আবারও ম্যানইউতে ফিরেছেন রোনালদো। মঙ্গলবার (২৬ জুলাই) এজেন্ট জর্জ মেন্ডিসকে সাথে নিয়ে নিজের বেন্টলি গাড়ি চালিয়ে ম্যানইউর ট্রেনিং গ্রাউন্ড কেরিংটনে ফিরেছেন সিআর সেভেন।

ধারণা করা হচ্ছে চেলসি, বায়ার্ন, অ্যাটলেটিকো সবাই মুখ ফিরিয়ে নেয়ায় রোনালদোর ম্যানইউ ছাড়ার সব দুয়ার বন্ধ হয়ে গেছে। পর্তুগিজ এই সুপারস্টারকে রেড ডেভিল শিবিরে রাখতে তার পুরনো গুরু ফর্গুসনকে দিয়ে তাকে বোঝানোর চেস্টা করবে ইংলিশ ক্লাবটি।

ইউরোপের গনমাধ্যম বলছে, রোনালদোর সম্ভাব্য গন্তব্য চেলসি ও বায়ার্ন মিউনিখের পর স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদও আর্থিক সমস্যার কারণে সিআর সেভেনকে দলে নিতে অপারগতা প্রকাশ করায় বন্ধ হয়েছে তার ম্যানইউ ছাড়ার দুয়ার। আর তাই আবারও অনুশীলনে ফিরেছেন সিআর সেভেন।

কিন্তু এবার ডাল পালা মেলছে নতুন গুঞ্জন। রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র নাকি নাম লেখিয়েছে রিয়াল মাদ্রিদের বয়স ভিত্তিক দলে। আর তাতেই আলোচনায় রোনালদোর রিয়ালে প্রত্যাবর্তনের গুঞ্জন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply