বাবা-কন্যার অডিও সারা রাত ঘুমাতে দেয়নি: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব

|

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন চলমান মাদক বিরোধী অভিযানের বিষয়ে বলেছেন, মিডিয়ার অসুস্থ প্রক্রিয়া বন্ধ হলে কান্নারও অবসান হবে।

আজ শনিবার নিজের ফেসবুক পোস্টে খোকন জানান, কক্সবাজারের টেকনাফে মাদকবিরোধী অভিযানে নিহত একরামের সাথে তার স্ত্রী-কন্যার ফোনালাপের অডিও তাকে সারা রাত ঘুমাতে দেয়নি।

গতকাল শুক্রবার একটি সংবাদমাধ্যমে প্রকাশিত অডিও রেকর্ড নিয়ে লেখা প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিবের পোস্টটি হুবহু তুলে দেয়া হল–

“বাবা কন্যার অডিও আমাকে সারারাত ঘুমাতে দেয়নি। কাঠগড়ায় ৱ্যাব, সত্য মিথ্যা যাচাই হয়তো পরে হবে। শারীরিক ভাবে একরাম নাই হয়ে গেছে সপ্তাহখানেক।
অভিযোগ ছিল মাদক ব্যবসার।

কিন্তু এই একরামকে সামাজিকভাবে নাই করা হয়েছে আরও পাঁচ বছর আগে। তাকে মাদক সম্রাট বানিয়েছিলো আমাদের মিডিয়া। দিনের পর দিন রিপোর্ট বানানো হয়েছে একরাম কে নিয়ে। সামাজিকভাবে তাকে মারা হয়েছে অনেক আগেই। একরামের অপরাধ ছিল একটাই , সে টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ছিল।

এই প্রক্রিয়া এখনো চলছে। শুধু রাজনৈতিক কারণে অনেককে বানানো হচ্ছে মাদক সম্রাট, তথ্য প্রমান ছাড়া সামাজিকভাবে মেরে ফেলা হচ্ছে অনেককেই।মিডিয়ার এই অসুস্থ প্রক্রিয়া বন্ধ হোক….. তাহলে আমাদের অনেকের কান্নারও অবসান ঘটবে।”

প্রসঙ্গত, গত ২৯ মে দিনগত রাত একটার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে র্যা৯বের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন টেকনাফ পৌরসভার তিনবারের নির্বাচিত কাউন্সিলর একরামুল হক।









Leave a reply