নোয়াখালীতে ৪০ লিটার চোলাই মদসহ নারী গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকা থেকে আলেয়া বেগম (৪৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৪০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

সোমবার (২৫ জুলাই) সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে রোববার দিবাগত রাতে চৌমুহনী পাটোয়ারী মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আলেয়া বেগম জেলার সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের এলাছ মিয়ার মেয়ে এবং মনির আহমদের স্ত্রী।

পুলিশ জানায়, রোববার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চৌমুহনী বাজারে অভিযান চালানো হয়। এ সময় ওই বাজারের পাটোয়ারী মার্কেটের সামনে থেকে আলেয়া বেগমকে আটক করা হয়। এরপর তার সাথে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে ৪০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ওই নারী একজন পেশাদার মাদক কারবারি। মাদক জব্দের ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply