ঈদ বাজার নিয়ে বাড়ি ফেরা হল না স্কুল ছাত্রের

|

ফরিদপুর প্রতিনিধি
ঈদের কেনা কাটা শেষে বাড়ি ফেরা হলো না স্কুল ছাত্র আব্দুল কাদের (১৪)এর। ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার গড়াই সেতু সংলগ্ন গড়িয়াদহ নামক স্থানে সড়ক দুর্ঘটনায় কাদের (১৪) নামের এই স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত কাদের মোল্লা ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ালেখা করত। সে উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ওহিদুল মোল্লার পুত্র। শনিবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.খুরশিদ আলম মাসুম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা ওহিদুল শেখের পুত্র ও নিশ্চিন্তপুর সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র কাদের। কামারখালী বাজার থেকে ঈদের কেনাকাটা শেষে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিল। শনিবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার গরিয়াদহ এলাকায় রাস্তা পার হওয়ার সময় মাগুরাগামী বনফুল নামের যাত্রীবাহী বাস কাদেরকে চাঁপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্কুল ছাত্র কাদেরের মৃতুতে পরিবারের লোকজন, এলাকাবাসী ও তার সহপাঠীরা ঘাতক বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বলে জানান এই জন প্রতিনিধি।

কানাইপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই ওমর ফারুক মিয়া জানান, মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পরবর্তী কার্যক্রম সম্পন্ন করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি আরো জানান, ঘাতক যাত্রীবাহী বাস ও চালককে আটকের চেষ্টা চলছে।









Leave a reply