গাজীপুরে ক্রিকেট খেলা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ; ককটেল নিক্ষেপ

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে ক্রিকেট খেলা নিয়ে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। আজ রোববার (২৪ জুলাই) বিকেলে ঘটনাটি ঘটে।

জানা যায়, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ গেটের সামনে সিটি কলেজের শিক্ষার্থীরা ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাওয়াল কলেজ শিক্ষার্থীদের ওপর হামলা চালানোর পরিকল্পনা করে। কিন্তু ভাওয়াল কলেজের শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসের ভেতরে থাকায় বহিরাগতরা রামদা হাতে নিয়ে ককটেল ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এক পর্যায়ে ভাওয়াল কলেজের শিক্ষার্থীরাও লাঠিসোটা ও রামদা নিয়ে সিটি কলেজের শিক্ষার্থীদের পাল্টা ধাওয়া দেয়। পাল্টা ধাওয়ার কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে থাকা সকল ব্যবসায়ী ও চলাচলকারীদের মনে আতঙ্কের সৃষ্টি হয়।

খবর পেয়ে কয়েকজন পুলিশ আসলেও পরিস্থিতি শান্ত করতে ব্যর্থ হয়। পরে বাসন থানার ওসি ঘটনাস্থলে এসে দুই কলেজের শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মালেক খসরু জানান, আজ দুপুরে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ক্রিকেট খেলা নিয়া কথা কাটাকাটি হয়। বিকেলে লাঠিসোটা নিয়ে সিটি কলেজের শিক্ষার্থীরা ভাওয়াল কলেজের শিক্ষার্থীদের উপর ককটেল নিক্ষেপ করে। ক্ষুব্ধ হয়ে ভাওয়াল শিক্ষার্থীরাও পাল্টা ধাওয়া করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply