কুড়িগ্রামে নিয়োগ পরীক্ষায় অনিয়ম, আটক ৮

|

কুড়িগ্রাম প্রতিনিধি

শুক্রবার সারাদেশের ন্যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৫টি কেন্দ্র থেকে ৮ পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম থানা পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন,সিম,একটি মাস্টার কার্ডসহ কানে শোনার একটি সুক্ষè ডিভাইস উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,সদরের পৌর এলাকার সবুজ পাড়ার হায়দার আলী মেয়ে হাবিবা সুলতানা, হাসপাতাল পাড়ার ওয়াহেদ আলীর মেয়ে ওয়ারিন্নাহার,নাজিরা মুন্সি পাড়ার মকবুল হোসেনের মেয়ে মৌসুমী বেগম,নাজিরা কামার পাড়ার ফিকির উদ্দিন মজিবের পুত্র আব্দুর রহিম রাসেল, আব্দুল জলিলের দুই পুত্র আব্দুল্লাহ আল ফারুক ও শিবলী নোমান,রাজারহাট উপজেলার চাকিরপশার এলাকার বদিউজ্জামানের মেয়ে ফাতেমা বেগম,এবং চিলমারীর বহরের ভিটার জয়নাল আবেদীনের মেয়ে শাহানাজ খাতুন।

আটকের ঘটনা নিশ্চিত করে জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন জানান,নিয়োগ পরীক্ষার জন্য সরকার কঠোর অবস্থান গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে অসাধু উপায়ে পরীক্ষা দেবার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বলেন, ২০১৪ সালের সহকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিতে কুড়িগ্রামে ২৪ হাজার ৯১৩ জন পরীক্ষার্থী আবেদন করেন। এই নিয়োগ পরীক্ষা সদর এবং উলিপুর উপজেলায় ৩৫টি কেন্দ্র শুক্রবার সকালে সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পরীক্ষা নেয়া হয়েছে।









Leave a reply