সাবেক স্বামী বাপ্পা ও তার বাগদত্তা তানিয়ার জন্য চাঁদনীর শুভকামনা

|

সাবেক স্বামী গায়ক বাপ্পা মজুমদার ও তার বাগদত্তা টিভি উপস্থাপক তানিয়া হোসাইনকে দুঃখী মানুষ বলে আখ্যায়িত করেছেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনী। তার ভাষায়, দুজন দুঃখী মানুষ একসঙ্গে হলো। আমি বলি ওরা সুখে থাক।

বাপ্পা-তানিয়ার বিয়ে নিয়ে বুধবার একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে একথা বলেন চাঁদনী। তার সংসার ভাঙার পেছনে তানিয়া পরোক্ষভাবে দায়ী কিনা এমন প্রসঙ্গ উঠলে চাঁদনী বলেন, আমাকে খারাপ করে কোনো মেয়ে বা ছেলে কীভাবে আগাবে?

বাপ্পার সঙ্গে তার দাম্পত্য জীবনে কলহ ছিল উল্লেখ করে চাঁদনী জানান তাদের দাম্পত্য জীবনের ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যেত। কে এসব ছড়াতো- এমন প্রশ্ন রেখে চাঁদনী বলেন, স্বামী স্ত্রীর কথা যদি অন্য কেউ জানে, তা হলে তেমন স্বামী চাই না।

চাঁদনী জানান, বাপ্পা কখনই তাকে অভিনয় করতে নিষেধ করেননি। কিন্তু সংসারের জটিলতার কারণে তিনি কুলিয়ে উঠতে পারছিলেন না। বলেন, আমি ক্যারিয়ারে কী মন দেব, আমার তো সংসারই ঠিকমতো হচ্ছিল না।

২০০৮ সালের ২১ মার্চ সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও চাঁদনী ভালোবেসে বিয়ে করেন। দীর্ঘ ৯ বছর সংসার জীবনের পর ছাড়াছাড়ি হয়ে যায় তাদের।

অন্যদিকে, ২০১০ সালের ৩০ মার্চ চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন তানিয়া হোসাইন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

গত ১৬ মে রাতে ঘরোয়াভাবে বাপ্পা ও তানিয়ার আংটিবদল হয়।

যমুনা অনলাইন: এটি









Leave a reply