‘রোনালদোকে চাই না, সে চাইলে নিজের পথ ধরতে পারে’

|

ছবি: সংগৃহীত

রোনালদোকে দলে নিতে আগ্রহী নয় জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। এবার এ কথা সরাসরি জানিয়ে দিলেন ক্লাবটির ক্রীড়া পরিচালক হাসান সালিহামিদিচ। তার মতে, রোনালদোকে দলে নিলে ক্লাবের দর্শনের সাথে আপস করতে হবে, যা ক্লাব ও বুন্দেসলিগার জন্য সঠিক সিদ্ধান্ত হবে না। সালিহামিদিচ বলেছেন, আমরা রোনালদোকে চাই না। সে চাইলে নিজের পথ ধরতে পারে।

এখন হয়তো ক্যারিয়ারের সব থেকে কঠিন সময় পাড় করছেন পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার সিদ্ধান্ত জানিয়েও পছন্দসই ক্লাব খুঁজে পাচ্ছেন না তিনি। আর যে ক্লাবগুলোর ব্যাপারে তার আগ্রহ রয়েছে, সেসব ক্লাবের আবার রোনালদোর ব্যাপারে খুব বেশি মনোযোগ নেই।

গত মৌসুমের দলবদলেই সিরি আ জায়ান্ট য়্যুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছিলেন রোনালদো। ক্লাবে ফিরেই নিজের জাতও চিনিয়েছেন এই পর্তুগীজ তারকা। মৌসুমজুড়ে ম্যানইউর হয়ে ২৪ গোল করে হয়েছেন ক্লাবের সেরা খেলোয়াড়। তবে চ্যাম্পিয়নস লিগের দৌড়ে টিকিয়ে রাখতে পারলেন না প্রিয় ক্লাবকে। দলবদলের বাজারে ম্যানইউর নীরব দর্শকের ভূমিকাও ভালো লাগেনি সিআরসেভেনের। কিন্তু চ্যাম্পিয়নস লিগ জয় করেই হয়তো ক্যারিয়ারের ইতি টানতে চান ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড। তাই তো ক্লাব ছাড়ার ইচ্ছা পোষণ করেছিলেন। কিন্তু কোনো ক্লাবই যে আর আগ্রহী হয় রোনালদো জাদুতে!

পিএসজি প্রথমেই না করে দিয়েছে। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ ফরোয়ার্ড লেভানদোভস্কিকে বার্সার কাছে বিক্রি করার খবরের পর থেকে গুঞ্জন ছিল রোনালদোকে দলে ভিড়িয়ে নিজেদের ফরোয়ার্ড শূন্যতা কাটাবে বাভারিয়ানরা। কিন্তু রোনালদোর প্রতি যে কোনো আগ্রহ নেই, তা স্পষ্ট জানিয়ে দিলেন ক্লাবটির ক্রীড়া পরিচালক হাসান সালিহামিদিচ। তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে রোনালদোকে খুবই পছন্দ করি। সে দারুণ একজন খেলোয়াড়। কিন্তু প্রত্যেক ক্লাবের নিজেদের একটা দর্শন থাকে। রোনালদোকে দলে নিলে আমাদের দর্শনের সাথে আপস করা হয়ে যায়। ফলে ক্লাব ও বুন্দেসলিগার জন্য তা সঠিক সিদ্ধান্ত হবে না।

যত সময় যাচ্ছে ক্লাব পরিবর্তনের দরজা তত কমে আসছে রোনালদোর। সব শেষে এই গল্পের মোড় আসলে কোথায় গিয়ে থামে তাই এখন দেখার অপেক্ষা।

আরও পড়ুন: পিএসজিও নিতে চায় না রোনালদোকে

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply