ঝিনাইদহে দুই মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন

|

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জের মাদক ব্যবসায়ী লাল্টু লস্করকে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ঝিনাইদহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক গোলাম আযম এ আদেশ দেন। এ নিয়ে গত ৪৮ ঘন্টার ব্যবধানে কালীগঞ্জের আরো এক আলোচিত মহিলা মাদক ব্যবসায়ী লাভলী সহ দু’মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করল আদালত।

মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালের ২৬ অক্টোবর কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রাম থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ লাল্টু লস্করকে আটক করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি মাদক মামলা করা হয়। মামলার তদন্ত শেষে ওই বছরের ১৫ নভেম্বর লাল্টু লস্করের বিরুদ্ধে চার্জশিট দেয় মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফিরোজা কুলসুম। গতকাল বুধবার মামলাটির যুক্তিতর্ক ও শুনানি শেষে রায় ঘোষণা করেন বিচারক। মামলায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড প্রদাণ করা হয়। দণ্ডিত লাল্টু লস্কর কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মৃত তাইজউদ্দিনের ছেলে।

উল্লেখ্য গত রোববার ঝিনাইদহ আদালত অনুরুপ ভাবে কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের আলোচিত মহিলা মাদক ব্যবসায়ী লাভলীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়। তার বিরুদ্ধে থানাতে প্রায় ৪০ টির অধিক মাদকের মামলা রয়েছে।









Leave a reply