ঠাকুরগাঁওয়ে টিসিবি’র পণ্য বোঝাই থ্রিহুইলার আটক, ডিলারকে বাঁচাতে নাটক সাজানোর অভিযোগ

|

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় মধ্যরাতে টিসিবি’র পণ্য বোঝাই থ্রিহুইলার জব্দ করার ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। জেলা প্রশাসন বলছে, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অপরদিকে পুলিশ প্রশাসন বলছে বিষয়টি দুদকের, এখানে থানার কোনো কাজ নেই।

সাবেক ইউপি সদস্য ও কৃষকলীগ নেতা মজিবর রহমান বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইউএনও বরাবর অভিযোগ করেছি। কিন্তু পরে জানতে পারি ওই ডিলার পণ্য হারিয়ে গেছে মর্মে অভিযোগ দিয়েছে। ডিলারকে বাঁচাতে একটি সুপরিকল্পিত ঘটনা সাজানো হয়েছে। ডিলারের পণ্য হারিয়ে গেলে থানায় অভিযোগ করার কথা। কিন্তু সেই ডিলার তা করেননি। জনসম্মুখে লক্ষাধিক টাকার পণ্য হারিয়ে গেছে সেটিও কেউ জানেন না। তাই ঘটনার সত্যতা যাচাইয়ে উচ্চ পর্যায়ে সঠিক তদন্ত প্রয়োজন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, টিসিবি’র ডিলার সাহা ট্রেডার্সের মালিক বিশ্বনাথ সাহাকে বাঁচাতে উপজেলা প্রশাসন এই গড়িমসি করছে। এই চক্রটির সাথে রাঘববোয়ালরা জড়িত।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আলম ডন জানান, এ বিষয়ে মঙ্গলবার (১২ জুলাই) রাতে বালিয়াডাঙ্গী ইউএনও সাহেব ফরোয়ার্ডিং দিয়ে একটি অভিযোগপত্র থানায় পাঠিয়েছেন। থানায় সরাসরি কোনো ব্যক্তি এ বিষয়ে অভিযোগ করেনি। বিষয়টি দুদকের, তাই থানা পুলিশের এ বিষয়ে কিছু করার নেই।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. যোবায়ের হোসেনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ৯ জুলাই মধ্যরাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কলেজ মোড় ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে একটি থ্রিহুইলার বোঝাই টিসিবি’র পণ্য তেল, ডাল ও চিনিসহ এক ব্যক্তিকে আটক করে স্থানীয়রা। পরে আটককৃত থ্রিহুইলারটি উদ্ধার করে উপজেলা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply