রামোসের ট্যাকলে সালাহ এখন স্পেনে

|

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল ঘিরে ছিল টানটান উত্তেজনা। কিন্তু সার্জিও রামোসের এক ট্যাকলে খেলা হয়ে গেল একপেশে। ম্যাচের ২৫ মিনিটে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার রামোসের ভয়াবহ বাজে ট্যাকলের শিকার হন লিভারপুলের তুরুপের তাস মোহাম্মদ সালাহ। এতে মাঠেই শুয়ে পড়েন তিনি। ফিজিও এসে চিকিৎসাও দেয়ার পর কিছু সময়ের জন্য নেমেও আবার পড়ে গিয়ে উঠে যেতে হয় সালাহকে। গ্যালারি ভর্তি লিভারপুল ফ্যানদের কাঁদিয়ে ও নিজে কেঁদে মাঠ থেকে বিদায় নেন হালের ক্রেজ। লিভারপুলও রিয়ালের কাছে ৩-১ গোলে হেরে যায় ম্যাচ। রিয়াল নাম লেখায় ইতিহাসের পাতায় আর এক রাশ হতাশা নিয়ে ঘরে ফেরেন ‘অল রেড’রা। এদিকে, মিশরের সালাহকে চলে যেতে হলো রামোসের দেশ স্পেনে।

কারণ সালাহর ইনজুরি গুরুতর। বিশ্বকাপেই খেলা নিয়েই দেখা দিয়েছে সংশয়। যেকোনো মূল্যে আসন্ন বিশ্ব মঞ্চে পারফর্ম করতে চান মিসরীয় কিং। উন্নত চিকিৎসার জন্য স্পেনে উড়াল দিয়েছেন তিনি। সেখানে তার চিকিৎসার যাবতীয় বিষয়াদি দেখভাল করছে মিসরের ফুটবল ফেডারেশন (ইএফএফ)।

মিশরের ক্রীড়ামন্ত্রীর ভাষ্য, সালাহর সেরে উঠতে বড় জোর সময় লাগবে দুই সপ্তাহ। সে হিসেবে ১২ জুনের মধ্যেই সেরে উঠবেন ‘দ্য ফারাওখ্যাত’ এই ফুটবলার। ১৪ জুন পর্দা উঠবে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসরের।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply