জুয়ার টাকা জোগাড়ে ব্যর্থ হয়ে ভাবি ও ভাতিজাকে নির্মমভাবে খুন, সাদিকুরের স্বীকারোক্তি

|

বেরিয়ে এলো মা-ছেলেকে গলা কেটে হত্যার রোমহর্ষক কারণ।

জুয়া খেলার টাকা জোগাড়ে ব্যর্থ হয়ে ভাবি ও ভাতিজাকে নির্মমভাবে খুন করে সাদিকুর সাদি। সম্প্রতি নারায়গঞ্জের আড়াইহাজারে মা-ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় পিবিআই’র হাতে গ্রেফতার হয়ে স্বীকাক্তিমূলক জবানবন্দিতে এমনটাই জানিয়েছেন তিনি।

সোমবার (১১ জুলাই) দুপুরে ধানমন্ডি কার্যালয়ে ব্রিফিংয়ে এই তথ্য জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার। এর আগে, ৯ জুলাই সাদিকুরকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। পিবিআই জানায়, সাদি আইপিএলে জুয়া খেলে অনেক টাকা ঋণী হয়ে যায়। সেই টাকা জোগাড় করতে মরিয়া ছিল সে। স্বর্ণ ও টাকা নেয়ার জন্য ভিকটিমের ঘরে ঢোকে সাদি। মা-ছেলে দেখে ফেললে তাদেরকে কুপিয়ে হত্যা করে সে।

প্রেস ব্রিফিংয়ে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার জানান, সাদি তার ভাবিকে চেয়ারে বসতে বললে রাজিয়া সুলতানা চেয়ারে বসেন, এরপর রাজইয়ার ওড়না নিয়ে গলা চেপে ধরেন সাদি। এতে জ্ঞান হারান রাজিয়া। তারপর রাজিয়ার মৃত্যু নিশ্চিত করতে প্রথমে ইস্ত্রি দিয়ে আঘাত করে রাজিয়ার মাথা থেতলে দেয় সাদি। এরপর বটি দিয়ে রাজিয়াকে জবাই করে সে।

গত ৩ জুলাই, ইউনিয়নের উজান গোবিন্দি গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজিয়া সুলতানা ও ২য় শ্রেণি পড়ুয়া তার ছেলে তালহা। রাজিয়ার স্বামী আউয়াল ৪ বছর আগে মারা গেছেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply