৭ জেলায় ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ১০

|

রাজধানীসহ দেশের বিভিন্নস্থানে কথিত বন্দুকযুদ্ধে গতরাতেও ১০ জন নিহত হয়েছে।

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত হন। পুলিশ জানায়, রাতে কুষ্টিয়ার দৌলতপুরে মাদকের একটি বড় চালান আটক করতে গেলে, ব্যবসায়ীদের সাথে তাদের গুলিবিনিময় হয়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত দু’জন ফজলুর রহমান ও মোকাদ্দেস আলী মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ।

কুমিল্লায় র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে বলে জানায় পুলিশ। নিহত লিটন ও বাতেনও চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি পাইপ গান ও ৪০০ বোতল ফেনসিডিল। অভিযানে পুলিশের তিন সদস্য আহতের দাবিও করা হয়।

যশোরের চাঁচড়া রায়পাড়া এলাকায় গোলাগুলিতে মানিক ও আসর আলী ২ মাদক ব্যবসায়ী নিহতের দাবি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধারের দাবিও করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া ও ঠাকুরগাঁওয়ে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে আরও ২ জন। আর নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কথিত বন্দুকযুদ্ধে ১ ডাকাত নিহতের দাবি করেছে পুলিশ।

এদিকে, গতরাতে রাজধানীর দক্ষিণখান থানা এলাকার আশিয়ান সিটি মাঠে মাদক উদ্ধারে অভিযান চালায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের গোলাগুলিতে নিহত হয় সুমন নামে একজন। পরে মরদেহ পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সুমনের নামে দক্ষিণখান থানায় ৫টি মাদকের মামলা রয়েছে।

যমুনা অনলাইন: এটি









Leave a reply