মুর্শিদাবাদে স্ত্রীকে খুন করে অস্ত্র হাতে থানায় স্বামীর আত্মসমর্পণ

|

প্রতীকী ছবি

ছয় বছরের দাম্পত্য জীবনে রয়েছে একটি কন্যা ও একটি পুত্রসন্তান। তবে বেশ কিছু দিন ধরে দাম্পত্যকলহ চলছিল পিন্টু ও রুম্পা সর্দারের। ঝগড়া করতে করতে রাগে স্ত্রীকে খুনই করে ফেলেন স্বামী। তার পর নিজেই হেঁটে চলে যান থানায়। স্বীকার করেন নিজের অপরাধ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, শনিবার (৯ জুলাই) ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের আয়েশবাগ থানা এলাকায়।

জানা যায়, নিহতের নাম রুম্পা সর্দার। স্বামী পিন্টু পেশায় কৃষক। বেশ কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর বনিবনা হচ্ছিল না। দিন কয়েক আগে স্বামীর সাথে ঝগড়া করে বাপের বাড়ি চলে যান রুম্পা। অনেক অনুরোধের পরেও স্ত্রী বাড়ি ফিরতে রাজি হননি। সেই ক্ষোভেই শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীর ওপরে চড়াও হন পিন্টু।

বিপদের আঁচ করতে পেরে বাড়ি ছেড়ে পালিয়েছিলেন স্ত্রী। তার পিছু ধাওয়া করেন পিন্টু। তারপর ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করেন তিনি। রুম্পার সারা শরীর রক্তে ভেসে যায়। সেখানেই মৃত্যু হয় তার।

স্ত্রীকে খুনের পর স্বামী ছ’কিলোমিটার পথ হেঁটে থানায় যান। আত্মসমর্পণ করেন পুলিশের কাছে। এই ঘটনা প্রসঙ্গে মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান, অভিযুক্ত নিজেই অস্ত্রসহ থানায় আত্মসমর্পণ করেছেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply