ভাড়া নিয়ে বচসা, হেলপারের ধাক্কায় চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে যাত্রীবাহী তাকওয়া পরিবহনের চাপায় এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাস চালক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। নিহত সায়েম (২০) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার আওলাপাড়া গ্রামের মো. আবু সাঈদের ছেলে। তিনি গ্রিল ওয়ার্কশপে কার্মরত ছিলেন। হেলপারের ধাক্কায় বাস থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেছে সায়েমের।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে শিববাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদুর রহমান। আটককৃতরা হলেন, বাস চালক শফিকুল ইসলাম (২৬) ও চালকের সহযোগী (২৭) হীরা মিয়া।

এসআই সাঈদুর রহমান জানান, নিহত সায়েম জোড়পুকুর থেকে পশ্চিম বিলাসপুর যাওয়ার উদ্দেশে তাকওয়া পরিবহনের বাসে ওঠে। পথে ভাড়া নিয়ে চালকের সহযোগী হিরা মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাসটি শিববাড়ি মোড়ে পৌঁছালে সায়েমকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় হিরা। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সায়েম।

ঘটনার সঙ্গে সঙ্গে বাসটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জিএমপি হেডকোয়ার্টারের সামনে থেকে বাসসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply