টাঙ্গাইলে ২৫ কিলোমিটার থেমে থেমে চলছে গাড়ি

|

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

ঈদকে কেন্দ্র করে মহাসড়কে গাড়ির চাপ বেড়েছে। অতিরিক্ত যানবাহন ও ফিটনেসবিহীন গাড়ি বিকল হওয়ায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২৫ কিলোমিটার এলাকায় থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে।

বুধবার (৬ জুলাই) রাত থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পার থেকে রাবনা পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়। বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল পর্যন্ত একই এলাকায় যানজট রয়েছে। এতে ঘরমুখো মানুষ বিপাকে পড়েছেন।

পুলিশ জানায়, মহাসড়কে ফিটনেসবিহীন বেশ কয়েকটি যানবাহন বিকল হওয়ায় যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনে পুলিশ এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত দুই লেনের সড়ক একমুখী করেছে। ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যানবাহন এলেঙ্গা থেকে সেতুর দিকে যাচ্ছে। অপরদিকে, উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী যানবাহন সেতু পার হয়ে ভূঞাপুর সড়ক দিয়ে এলেঙ্গা হয়ে ঢাকায় যাচ্ছে। তবে উত্তরবঙ্গ থেকে গরুবাহী ট্রাক একমুখী সড়কের আওতার বাইরে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, ফিটনেসবিহীন বিকল হওয়া কয়েকটি যানবাহন রেকার করে সরাতে সময় লেগেছে। এছাড়া অতিরিক্ত যানবাহনের চাপ রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply