ফ্রি ট্রান্সফারে য়্যুভেন্টাসেই ফেরার পথে পগবা

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডে চুক্তির মেয়াদ শেষ হবার পর ফ্রি ট্রান্সফারে আবার য়্যুভেন্টাসেই ফেরত যাওয়ার দ্বারপ্রান্তে ফরাসি তারকা মিডফিল্ডার পল পগবা। চুক্তি স্বাক্ষর সম্পন্ন হবার আগে পগবার মেডিকেল টেস্টের ব্যাপারে জানিয়েছে বিবিসি।

ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্টাস থেকে সে সময়কার ট্রান্সফারের বিশ্বরেকর্ড ৮৯ মিলিয়ন ইউরোতে রেড ডেভিল শিবিরে যোগ দেন পগবা। তবে চুক্তি নবায়নে রাজি হয়নি ম্যানচেস্টার ইউনাইটেড এবং গত জুনে ক্লাব কর্তৃপক্ষ জানায়, গ্রীষ্মের দলবদলে ফ্রি এজেন্ট হিসেবে ওল্ড ট্রাফোর্ড ছাড়বেন পগবা।

ধারণা করা হচ্ছে, আগামী সপ্তাহেই য়্যুভেন্টাসের হয়ে অনুশীলনে যোগ দেবেন পগবা। ২৭ ও ৩০ জুলাই যথাক্রমে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের বিপক্ষে যুক্তরাষ্ট্রে দুটি প্রীতি ম্যাচ খেলবে ইতালিয়ান এই জায়ান্ট ক্লাব।

টানা দ্বিতীয় মৌসুমের মতো সিরি আ’তে চতুর্থ হয়ে লিগ শেষ করেছে য়্যুভেন্টাস। চ্যাম্পিয়ন এসি মিলানের চেয়ে ১৬ পয়েন্ট পিছনে থেকে লিগ শেষ করা তুরিনের বুড়িরা কাটাচ্ছে অপেক্ষাকৃত বাজে সময়। এর আগে, টানা ৯ মৌসুম সিরি আ’র শিরোপা জেতে য়্যুভেন্টাস। ২০১২-১৩ মৌসুম থেকে ২০১৫-১৬ পর্যন্ত ক্লাবটির দারুণ সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন পগবা।

আরও পড়ুন: মেসি-নেইমারদের নতুন কোচ ক্রিস্টোফে গালতিয়ের

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply