স্লোগানরত ছাত্রলীগ নেতাকর্মীদের ইশারায় মাস্ক পরতে বললেন প্রধানমন্ত্রী

|

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্লোগানরত ছাত্রলীগ নেতাকর্মীদের ইশারায় মাস্ক পরতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানোর পর প্রধানমন্ত্রী হেঁটে আসছিলেন, আর ছাত্রলীগের নেতাকর্মীরা স্লোগান দিচ্ছিলেন। এ সময় তিনি ছাত্র সংগঠনটির নেতাকর্মীদের উদ্দেশে ইশারায় এ নির্দেশনা দেন। তখন দেখা যায়, কয়েকজন পকেটে থাকা মাস্ক বের করে পরছেন।

সোমবার (৪ জুলাই) দুপুর পৌনে ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানান শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে পদ্মা সেতু হয়ে সড়ক পথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী। সকালে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়ক পথে রওনা দেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর। সঙ্গে ছিলেন তার ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল।

সোমবার সকাল ৮টা ৪৮ মিনিটে মাওয়া টোল প্লাজায় টোল দিয়ে উঠেন পদ্মা সেতুতে। ব্রিজের মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছু সময় পার করেন শেখ হাসিনা। সোয়া ৯টার দিকে তিনি জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply