রাজবাড়ীতে বিপুল প‌রিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৪ মাদক ব্যবসায়ী

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী‌তে ডিবি পুলিশ ও থানা পুলিশের পৃথক অভিযানে ৭ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

সোমবার (৪ জুলাই) দুপুর সা‌ড়ে ১২টার দি‌কে পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, রোববার দিবাগত রাত সোয়া ৩টার দি‌কে জেলা ডি‌বি পু‌লিশের এক‌টি দল গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে রাজবাড়ী গোয়াল‌ন্দের দৌলত‌দিয়ার সোহরাব মন্ডল পাড়ার সালাম মন্ড‌লের বাড়িতে অভিযান চালিয়ে ৭ হাজার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ম‌নির হো‌সেন (২৫) ও মো. নজরুল মোল্লা (২২) দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ক‌রে। যার আনুমানিক বাজার মূল্য ২১ লাখ ১৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত মনির হো‌সেন দৌলত‌দিয়ার সোহরাব মন্ডল পাড়ার স‌হিদ মন্ড‌লের ছে‌লে ও নজরুল মোল্লা একই গ্রা‌মের সালাম মোল্লার ছে‌লে।

অপরদিকে একই দিন ‌সকাল সা‌ড়ে ৭টার দি‌কে সদর থানা পুলি‌শের অভিযা‌নে শহ‌রের বড়পুল থে‌কে পটুয়াখালীগামী বিআরটিসির এক‌টি বা‌সে তল্লাশি চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ হা‌মিদুল ইসলাম (২০) ও জীবন আলী (২০) না‌মে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হা‌মিদুল ঠাকুরগাঁও জেলার রু‌হিয়া থানার চাপা‌তি গ্রা‌মের নুরুল ইসলা‌মের ছে‌লে ও জীবন আলী একই থানার উত্তর বা‌টিনা গ্রা‌মের মো. নুরুর ছে‌লে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply