নাটোরের সিংড়ায় ইজিবাইক ও মিনি ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ৩

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের সিংড়ায় ইজিবাইক ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালক আব্দুল আজিজ ও যাত্রী আব্দুল কুদ্দুসের মৃত্যু হয়েছে। এ সময় ইজিবাইকের আরও তিন যাত্রী আহত হয়েছে।

সোমবার (৩ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চৌগ্রাম মুচিপাড়ায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত ৩০ বছর বয়সী আব্দুল আজিজ সিংড়ার বিয়াস গ্রামের আইনুল হকের ছেলে ও ৪০ বছর বয়সী আব্দুল কুদ্দুস একই উপজেলার পাটুরিয়া গ্রামের জোফিল উদ্দিনের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর এ আলম সিদ্দিকী জানান, সিংড়া থেকে বগুড়াগামী মাল বোঝাই একটি মিনি ট্রাক উপজেলার চৌগ্রাম মুচিপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক আব্দুল আজিজ মারা যায়। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইকের যাত্রী আব্দুল কুদ্দুস মারা যান।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে মিনি ট্রাকটির চালক ও সহকারী পলাতক রয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply