জন্মদিনে শত্রুতার বলি, এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

|

রাজশাহী ব্যুরো:

রোববার (৩ জুলাই) ছিল সানির জন্মদিন। দিনভর আনন্দ আড্ডা শেষে রাতে চিকিৎসাধীন এক বন্ধুকে দেখতে হাসপাতালে যায় সে। পূর্ব শত্রুতার জেরে তাকে হাসপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত সানির বাড়ি রাজশাহীর দড়িখরবোনা এলাকায়। এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার।

পুলিশ ও নিহত কিশোরের পরিবার সূত্রে জানা গেছে, রোববার রাতে আহত এক বন্ধুকে রামেক হাসপাতালে দেখতে যায় সানি। এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা তাকে হেতেমখা সবজিপাড়া এলাকায় নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যায়। স্থানীয় লোকজন টের পেয়ে সানিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানির বাবা রফিকুল ইসলাম পাখি কাঁদতে কাঁদতে জানান, রোববার ছিল তার ছেলের জন্মদিন। রাতে সবাই মিলে বাসায় খাওয়ার  কথা ছিল। কিন্তু তার আগেই এই খবর পান। তার অভিযোগ, হেতমখাঁ সবজিপাড়া এলাকার দিতির ছেলে আন্নাফ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে এই ঘটনা কিশোর গ্যাংয়ের পূর্ব শত্রুতার জের ধরে হয়েছে বলে তাদের ধারণা। আসামি ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply