ভুয়া কাবিন ক‌রে রাজবাড়ীর ভাইস চেয়ারম্যান আলেয়া কারাগারে

|

ছবি: আলেয়া খাতুন

রাজবাড়ী প্রতিনিধি:

৩০ লাখ টাকার ভুয়া কাবিন নামা তৈরি করে জনৈক সুমন মিয়াকে স্বামী হিসেবে দাবি করার অভিযোগে দায়েরকৃত মামলার আসামি হিসেবে কারাগারে যেতে হয়েছে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন ও কাবিন নামার দুই সাক্ষীকে।

রোববার (৩ জুলাই) দুপুরে দায়েরকৃত মামলার জামিন চে‌য়ে আদালতে আবেদন করেন নারী ভাইস চেয়ারম্যান। আদালতের বিচারক সুমন হো‌সেন জামিন আবেদন বাতিল ক‌রে তা‌দের‌কে কারাগারে পাঠা‌নোর নির্দেশ দেন।

মামলার আসামিরা হলেন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন, কা‌বিন নামার সাক্ষী রোকন আলী বিশ্বাস ও ছ‌রো আলী গা‌য়েন।

মামলার বাদী পক্ষের আইনজীবী নিজাম উদ্দিন হায়দার বলেন, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর গ্রামের মো. সুমন মিয়াকে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলেয়া খাতুন স্বামী হিসেবে দাবি করে। পরে তার বিরুদ্ধে সুমন মিয়া বাদী হয়ে রাজবাড়ীর ১নং আমলি আদালতে ‘আলেয়া খাতুনের বিয়ের ৩০ লাখ টাকা ভুয়া কাবিন নামা’ দাবি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত আলেয়া খাতুন এবং কাবিন নামায় স্বাক্ষর করা দুইজন সাক্ষীর বিরুদ্ধে সমন জারি করেন। মামলার আসামি হিসেবে আলেয়া খাতুন ও তার দুইজন সাক্ষী রোববার দুপুরে আদালতে জামিনের আবেদন করেন। তবে আদালতের বিচারক তাদের জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, আলেয়া খাতুনের পূর্বের স্বামীর সংসারের দুই ছেলে সন্তান রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply