৫ সঙ্গীকে অচেতন করে মালামাল নিয়ে তাবলীগ কর্মীর চম্পট

|

মাগুরায় মার্কাজ মসজিদে তাবলিগ জামাতের ৫ জন সঙ্গীকে অচেতন করে জুনায়েদ আহমেদ নামে অপর এক সঙ্গী নগদ অর্থ, মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে। শনিবার সকালে অচেতন ওই সদস্যদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাগুরা মার্কাজ মসজিদে আগত ওই তাবলিগের এক সদস্য সাইদুল ইসলাম জানান, শুক্রবার রাতে তারা ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৬ জনের একটি দল (জামাত নম্বর-৬৮৮৮) নিয়ে ৪০ দিনের সফরের জন্যে মাগুরা মার্কাজ মসজিদে আসেন।

রাতের খবার শেষে মসজিদে অধিকাংশরা ঘুমিয়ে পড়লে রাত পৌনে ১১টার দিকে ওই জামাতের নতুন সঙ্গী জুনায়েদ হোসেন একটি ফ্রুটো জুসের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে সুরুজ হোসেন (৭০), জাহাঙ্গীর আলি কিবরিয়া (৩০), মিনহাজ উদ্দিন (২৩), রায়হান (২০) ও সাইফুল মুন্না (২০) নামে ৫ জনকে খাওয়ান। কিছুক্ষণ পরে তার অচেতন হয়ে পড়লে তাদের সঙ্গে থাকা নগদ অর্থ ও মালামাল নিয়ে পালিয়ে যায়।

এদিকে মাগুরা মার্কাজ মসজিদে অবস্থানরত অন্যান্যরা মধ্যরাতে রোজার সাহরি খেতে ঘুম থেকে উঠলেও তারা অচেতন অবস্থায় ঘুমিয়ে থাকতে দেখে সন্দেহ হয়। পরে বিষয়টি বুঝতে পেরে ভোরে অচেতন অবস্থায় ৫ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তাবলিগ জামাতের সঙ্গী ওই লম্পট যুবকের বাড়ি সিলেট এবং সে ঢাকার কাকরাইল মসজিদ থেকে এই জামাতের সঙ্গে সম্পৃক্ত হয় বলে তাবলিগ সদস্য সাইদুল ইসলাম জানান।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে অভিযুক্ত যুবককে আটক করতে সম্ভাব্য সব স্থানে তল্লাশি চালানো হচ্ছে।









Leave a reply