আইনমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে সাবেক ভিপি নূরের বিরুদ্ধে ঝাড়ু মিছিল আখাউড়ায়

|

আখাউড়ায় ঝাড়ু মিছিল।

আখাউড়া প্রতিনিধি:

আইনমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আনিসুল হককে নিয়ে কটূক্তির প্রতিবাদে গণঅধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে আখাউড়ায় ঝাড়ু মিছিল কর্মসূচি পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ওই কর্মসূচি থেকে ভিপি নুরুল হক নূরকে অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২ জুলাই) বিকালে মসজিদপাড়ার দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌরশহরের প্রধান সড়ক ও রেলওয়ে স্টেশন চত্ত্বর ঘুরে ফের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে মিলিত হয় ঝাড়ু মিছিলটি। এসময় বিক্ষোভকারীরা বলেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হকের কুৎসিত ও চরম ধৃষ্টতামূলক কটূক্তি দেশ ও জাতির জন্য চরম অসম্মানজনক ও অবমাননাকর। ‘কুলাঙ্গার’ ভিপি নুরুল হক আইনমন্ত্রী আনিসুল হককে নিয়ে যে নোংরা মন্তব্য ও কটূক্তি করেছেন তা রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত। সমাবেশে ভিপি নুরুল হক নূরকে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা।

প্রসঙ্গত, জাতীয় সংসদের চলতি অধিবেশনে পদ্মা সেতু ও বিএনপি নিয়ে বেশি কথা বলা হচ্ছে বলে মন্তব্য করেছিলেন বিএনপি দলীয় সংসদ সদস্য রুমিন ফারহানা। এর পাল্টা জবাব হিসেবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা কি তাহলে উনার (রুমিন ফারহানা) কাপড় নিয়ে কথা বলবো? কিন্তু আমি তো তা করবো না।

এ প্রসঙ্গে, পরে গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক আইনমন্ত্রীকে নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন। এর প্রতিবাদেই আখাউড়ায় বিক্ষোভ ও ঝাড়ু মিছিল হয়। এখানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লা ভুঁইয়া বাদল, পৌর যুবলীগের সভাপতি মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহবউদ্দিন বেগ শাপলু, আখাউড়া সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক আবুবক্কর সিদ্দিকী আজমাইন প্রমূখ।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply