গোয়ালন্দে পুকুরের পা‌নিতে ডু‌বে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী গোয়ালন্দে পুকুরের পানিতে ডুবে সামি মোল্লা (৮) নামের এক মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু‌টি গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়া কান্দি গ্রামের শাহিন মোল্লার ছেলে।

শনিবার (২ জুলাই) বিকাল ৩টার দি‌কে উপজেলার ‌ছোটভাকলা ইউ‌পির চর বালিয়াকান্দি গ্রামে ঘটে এ ঘটনা। এ দিন বাড়ির পা‌শে পুকুরের পানিতে ডুবে মারা যায় শিশু সামি। নিহতের চাচা শিমুল মোল্লা জানান, সামির বাবা নারায়ণগঞ্জের একটি শিপিং ইয়ার্ডে কাজ করেন। তার এক মেয়ে ও এক ছেলের মধ্যে সামি বড়। ছেলেটি মানসিক ভারসাম্যহীন হওয়ায় সবসময় তাকে নজরে নজ‌রে রাখা হতো। তবে আজ(শনিবার) দুপুরের পর তার মা শিশু‌টি‌কে বাড়িতে রেখে পাশের বাড়িতে যায়। এর কিছুক্ষণ পর বাড়িতে ফি‌রে আর তার ছেলেকে দেখ‌তে না পে‌য়ে খোঁজাখুঁজি শুরু করেন। প‌রে বাড়ির পা‌শে পুকু‌র থে‌কে শিশু‌টি‌কে উদ্ধার ক‌রে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেয়া হয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গার বলেন, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply