উৎপল হত্যাকাণ্ড: শিক্ষক বিয়োগের ব্যথা নিয়েই ক্লাসে বসলেন শিক্ষার্থীরা

|

আশুলিয়ার সেই শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাসে ছাত্র-ছাত্রীরা।

শিক্ষক উৎপল কুমারকে হারানোর ব্যাথা নিয়ে ক্লাসে ফিরলেন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। হত্যাকাণ্ডের ঘটনায় ৫ দিন বন্ধ থাকার পর খুলেছে প্রতিষ্ঠান।

শনিবার (২ জুলাই) সকাল থেকে অনুষ্ঠিত হচ্ছে ক্লাস-পরীক্ষা। ফিরেছেন সব শিক্ষক-শিক্ষার্থীরাই। তবে সহকর্মীকে হারানোর কষ্ট পীড়া দিচ্ছে শিক্ষকদের। একইভাবে প্রিয় স্যারকে আর ক্লাসে দেখতে না পাওয়ার যন্ত্রণা বয়ে বেড়াচ্ছে শিক্ষার্থীরা। সবার আশা, ঘটনার সুষ্ঠু বিচার হবে। কঠোর শাস্তি পাবে বখাটে ছাত্র জিতু। এরই মধ্যে তাকে আজীবনের জন্য বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে প্রকাশ্যে শিক্ষক উৎপলকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে আঘাত করে শিক্ষার্থী জিতু। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। পরে ২৮ জুন রাতে কুষ্টিয়া থেকে জিতুর বাবা উজ্জ্বল হাজীকে ও ২৯ জুন গাজীপুর থেকে জিতুকে গ্রেফতার করা হয়।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply