পিরোজপুরে বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী কলেজের সামনের সড়কে বাসের ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছে। আজ শনিবার দুপুর ১২ টার দিকে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে তুষখালী কলেজের সামনে সড়কে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর হোসেন (৫০) এবং নিহুর সিকদার (৪৮) জেলার মঠবাড়িয়া উপজেলা উত্তর সোনাখালী এলাকার বাসিন্দা। পুলিশ অভিযান চালিয়ে ঘাতক বনফুল পরিবহনের বাসটি আটক করেছে।

স্থানীয়রা জানান, দুপুর ১২ টার দিকে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে তুষখালী কলেজের সামনে ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের একটি বাস ভান্ডারিয়া থেকে আসা একটি ট্রলি গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রলিতে থাকা ৪ জন গরু ব্যবসায়ী ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার জাহাঙ্গীর ও হিরুকে মৃত ঘোষণা করেন ডাক্তার।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কত্যর্বরত চিকিৎসক ডা. সাবরিনা ইসলাম জানান, তাদের মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে আসা হয়েছিল এবং আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে এবং বাস চালককে আটকের চেষ্টা করছে পুলিশ।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply