রাস্তার পাশে পড়ে ছিল অটোচালকের গলাকাটা লাশ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আর্শাদ মোড়ল (৪৫) নামের এক অটোচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২ জুলাই) সকাল ১১টায় উপজেলার লালবাড়ি এলাকার একটি রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে সিরাজদিখান থানা পুলিশ। নিহত আর্শাদ পার্শ্ববর্তী টঙ্গীবাড়ী উপজেলার বেতকা খিলগাও এলাকার মিনহাজউদ্দিন মোড়লের ছেলে। অটো ছিনতাইয়ের উদ্দেশ্যেই এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহতের শ্যালক নাজিম জানান, শুক্রবার সন্ধ্যায় আমার বোনজামাই বাসা থেকে বের হয়। পরে রাতে আর বাসায় ফেরেনি। অনেক খোঁঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে তার লাশ পাওয়া যায়। কিছুদিন আগে সংসার চালানোর জন্য নতুন একটি অটো কিনে চালানো শুরু করেছিল আর্শাদ। তার ১ ছেলে ৩ মেয়ে আছে।

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লালবাড়ি নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের গলায়, হাতে গুরুতর জখম রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতের কোনো একসময় অটো ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করে এখানে ফেলে গেছে ঘাতকরা। এ ঘটনার রহস্য উদ্ঘাটন ও জড়িতদের আটকে চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply