সুখস্মৃতি থাকলেও প্রথম টি-টোয়েন্টিতে ভিন্নভাবে শুরু করতে চান রিয়াদ

|

টেস্টের হতাশা ভুলে টি-টোয়েন্টিতে ভালো শুরু করতে চান মাহমুদুল্লাহ রিয়াদ। যেখানে ম্যাচে মানসিকভাবে যারা সুস্থ থাকবে তারাই এগিয়ে যাবে বলে জানান টাইগার দলপতি। ক্রিকেটের ছোট ফরম্যাটে হার্ড হিটারের বিকল্প নেই, সেই পাওয়ার ব্যাটিংয়ের অভাবটাই বেশি বলে মনে করেন রিয়াদ।

বাংলাদেশ সময় আজ শনিবার (২ জুলাই) রাত সাড়ে ১১টায় শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের ৩ ম্যাচ সিরিজের ১ম টি-টোয়েন্টি। যদিও বৃষ্টির কারণে ম্যাচ হওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

প্রস্তুতি ম্যাচ না খেললেও মানসিকভাবে এগিয়ে থেকে এই ম্যাচে মাঠে নামতে চান মাহমুদুল্লাহ রিয়াদ। ২০০৯ সালে ক্যারিবিয়দের হোয়াইটওয়াশের দুটি ম্যাচ ছিল এই মাঠে। রিয়াদ সেই স্মৃতি মনে রাখলেও মাঠে সম্পূর্ণ ভিন্নভাবে শুরু করতে চান।

রিয়াদ বলেন, আজকে বাসে আমি আর সাকিব ওই সময়ের কথগুলো বলছিলাম। আমি যখন ড্রেসিংরুমে ঢুকলাম তখন সাকিবকে বলছিলাম- আমরা এখানে এভাবে খেলে জিতেছিলাম। এটা সবসময়ই ভালো অনুভূতি দেয়। তবে, সেটি আগের কথা। এখন এটা আমাদের জন্য নতুন ভেন্যু।

লাল বল আর সাদা বলে খেলার ধরন সম্পূর্ণ ভিন্ন। তবে পাওয়ার হিটার নিয়ে কিছুটা ভোগান্তিতে থাকা টাইগার অধিনায়ক ভিন্ন কন্ডিশন নিয়েও চিন্তিত।

বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়কের ভাষ্য, সাদা বল ও লাল বলের খেলা ভিন্ন। এখন ভিন্ন বলের খেলা। লাল বলের সিরিজকে সামনে আনছি না, টি-টোয়েন্টিতেই এখন দলের মনোযোগ। একইসাথে আমরা বিশ্বকাপেরও প্রস্তুতি নিচ্ছি।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply