অসুস্থ শ্রুতি হাসান

|

ছবি: সংগৃহীত।

জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসান অসুস্থ। সোশ্যাল মিডিয়ায় নিজেই নিশ্চিত করেছেন বিষয়টি। সুস্থ থাকতে তাকে নিয়মিত শরীরচর্চা করার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তাই বর্তমানে দিনের বেশিরভাগ সময় জিমে কাটাচ্ছেন অভিনেত্রী। খবর জি নিউজের।

লিসিস্টিক ওভারি সিনড্রোম (পিসিওএস) এবং এন্ডোমেট্রিওসিসের সমস্যায় ভুগছেন শ্রুতি। এই ধরনের সমস্যায় মানুষের শরীরে হরমোনের ভারসাম্য বাধাপ্রাপ্ত হয়। প্রয়োজন পর্যাপ্ত ঘুম ও বিশ্রামের, সাথে নিয়ন্ত্রিত জীবনযাপন। কর্মব্যস্ত শ্রুতি সুস্থ থাকতে মেনে চলছেন সবকিছুই।

এ নিয়ে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি জিমের ভিডিও পোস্ট করেছেন শ্রুতি। একটি লম্বা স্ট্যাটাসের দিয়ে তিনি লিখেছেন, আমার সঙ্গে শরীরচর্চা করুন। আমাকে হরমোনাল ভারসাম্য বজায় রাখার লড়াই চালাতে হচ্ছে। আমি পিসিওএস এবং এন্ডোমেট্রিওসিস-এর সমস্যায় ভুগছি। নারীদের অবশ্যই জানা উচিত, এই সমস্যার সঙ্গে কীভাবে লড়াই করা যায়। এই সমস্যা মেটাতে আমি শরীরচর্চাকেই বেছে নিয়েছি। সঙ্গে নিয়ন্ত্রিত জীবনযাপন, স্বাস্থ্যকর খাদ্যাভাস এবং পরিমিত ঘুমও প্রয়োজন। আমার শরীর এই মুহূর্তে ঠিক না থাকলেও মন অবশ্য ঠিক রয়েছে।

শ্রুতি আরও লেখেন, সুস্থ থাকুন, ফিট থাকুন, তাহলেই হরমোনাল ভারসাম্য বজায় থাকবে। জানি আমার কথা কিছুটা উপদেশের মতো শোনাচ্ছে। আমাকে এই চ্যালেঞ্জগুলো নিতেই হতো। আমি এই কথাগুলো আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে খুশি। খুব শিগগিরই ‘সালার’ ছবিতে দক্ষিণী তারকা প্রভাসের বিপরীতে দেখা যাবে শ্রুতি হাসানকে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply