আসছে কাইজার

|

ইন্টারনেট থেকে নেয়া ছবি।

গোয়েন্দা গল্প পছন্দ করেন না এমন মানুষ কিন্তু  খুঁজে পাওয়া কঠিন। শার্লক হোমস, তিন গোয়েন্দা, ফেলুদা, ব্যোমকেশ কিংবা মাসুদ রানা’র মতো সিরিজগুলোতে বলা যায় অনেকটাই যেন আসক্ত বাঙালি জাতি। তবে এবার একেবারে বাংলাদেশের প্রেক্ষাপটে উন্মোচিত হতে যাচ্ছে নতুন এক গোয়েন্দা কাহিনী। যার নাম ‘কাইজার’।

এডিসি কাইজার চৌধুরীর অসংখ্য দোষ রয়েছে কিন্তু তার জীবনের গভীরে উঁকি দিলে দেখা যায় সেও একজন সংবেদনশীল মানুষ। গুলশানে একটি ফ্ল্যাটে প্রভাবশালী পরিবারের দুই তরুণীকে নৃশংসভাবে খুন করা হয়। এই জোড়াখুনের রহস্য সমাধানের দায়িত্ব এসে পড়ে এডিসি কাইজারের উপর। এরকম একটি গল্প নিয়েই শুরু ডিটেকটিভ ওয়েব সিরিজ ‘কাইজার’।

এই সিরিজে এডিসি কাইজারের চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা অভিনেতা আফরান নিশো।

কাইজার চরিত্রের বর্ণনা দিতে গিয়ে অভিনেতা আফরান নিশো বললেন, যেকোনো গোয়েন্দা গল্পে আমরা সাধারণত দেখি যে প্রোটাগনিস্ট একটু সুপার হিউম্যান টাইপের হয়, কোনো ফ্লজ থাকে না। এখানে কাইজারের গোয়েন্দাগিরির সাথে থাকে তার পারসোনাল লাইফও। তাই পারসোনাল লাইফটা অনেকটাই হাইলাইট করা হয়েছে। আসলে যা ঘটে সেটাই তুলে ধরার চেষ্টা করা হয়েছে। একটা মানুষ তার ব্যক্তিগত জীবনে অনেক প্রবলে,এ থাকে যেগুলোকে আমরা পর্দায় দেখি না বা দেখা যায় না। এই গল্পে কাইজারের পারসোনাল ও প্রফেশনাল লাইফ একই সমান্তরালে দেখানো হয়েছে। তার সংগ্রামের গল্পটাই এখানে তুলে ধরা হয়েছে।

আয়মান আসিব স্বাধীনের সংলাপ ও চিত্রনাট্যে কাইজারের নাম ভূমিকায় আফরান নিশো ছাড়াও অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজুর নূর ইমরান, শঙ্খ জামান, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি ও শিশুশিল্পী ঋদ্ধি।

ঈদ উপলক্ষে কাইজার ওটিটিতে মুক্তি পাচ্ছে আগামী ৮ জুলাই। ট্রেলার প্রকাশের পর ইতোমধ্যেই বেশ সাড়া ফেলেছে  কাইজার। বাকি প্রাপ্তির গল্প নাহয় জানা  যাক সিরিজটি মুক্তির পর।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply