বুয়েটে চান্স পেয়েছে আবরার ফাহাদের ছোটভাই, মায়ের কপালে ভাঁজ

|

বুয়েটের হলে নির্মমভাবে খুন হওয়া আবরার ফাহাদের ছোটভাই আবরার ফাইয়াজও চান্স পেয়েছে বুয়েটে। বৃহস্পতিবার (৩০ জুন) বুয়েটের ২০২১-২২ ব্যাচের স্নাতক ভর্তির রেজাল্ট প্রকাশিত রেজাল্টে আবরার ফাইয়াজ ৪৫০তম হয়ে যন্ত্রকৌশল বিভাগে চান্স পেয়েছে।

ফাইয়াজ ও তার পরিবার রেজাল্ট নিয়ে খুবই খুশি। ফাইয়াজ জানিয়েছে, তার ইচ্ছা আছে ভর্তি হওয়ার। তবে পরিবারের সাথে কথা বলেই ভর্তির সিদ্ধান্ত নেবে সে। তবে তার মা এখনও বুঝে উঠতে পারছেন না, কী সিদ্ধান্ত নেবেন তিনি৷ ছোট ছেলেকেও ভর্তি করিয়ে দেবেন সেখানেই, যেখানে ভর্তি করে বড় ছেলেকে হারিয়েছেন তিনি। আবরার ফাহাদের স্মৃতি মনে পড়ে হয়তো কেঁপে উঠছে তার বুক।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ অক্টোবর রাতে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে রুমে ডেকে নিয়ে নির্মম নির্যাতন করে হত্যা করে বুয়েট ছাত্রলীগের কয়েকজন নেতা। পরে রাত ৩টার দিকে শেরেবাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরদিন ৭ অক্টোবর দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়। নিহত আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply