নেইমারকে ওভাররেটেড বলে সাবেক ক্লাবকে সতর্ক করলেন কুন্ডি

|

ছবি: সংগৃহীত

ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নেইমারের ভবিষ্যৎ নিয়ে বাড়ছে ধোঁয়াশা। বাতাসে ভেসে বেড়াচ্ছে তার ইংলিশ প্রিমিয়ার লিগ পাড়ি জমানোর গুঞ্জন। চেলসিতে যোগ দেয়ার খবর এরই মধ্যে চাউর হয়েছে ইংলিশ গণমাধ্যমগুলোতে।

চেলসি বস থমাস টুখেল ও স্বদেশি ডিফেন্ডার থিয়াগো সিলভার সাথে নেইমারের রসায়নটাও বেশ। উচ্চ অঙ্কের ট্রান্সফার ফি’সহ বেতন সামর্থ্যও রয়েছে ব্লুজ’দের। সব মিলিয়ে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পরবর্তী গন্তব্য হিসেবে ধরা হচ্ছে চেলসিকেই।

তবে বাঁধ সেধেছেন ক্লাবটির সাবেক ফুটবলার ও বর্তমান বিশ্লেষক জেসন কুন্ডি। চেলসিকে সতর্ক করেছেন নেইমারকে দলে নেয়ার ক্ষেত্রে। কেবল সতর্কই নয়, এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে তিনি বলেছেন ওভাররেটেড ফুটবলার। খবর টক স্পোর্টের।

কুন্ডি বলেন, নেইমার মোটেও টিম প্লেয়ার নন। তার বিষয়ে আমার মূল্যায়ন হচ্ছে, সে ওভাররেটেড। নিঃসন্দেহে নেইমার ভালো প্লেয়ার, তবে তার প্রসংশা একটু বেশিই করা হয়। চেলসির যেমন ফুটবলার প্রয়োজন, তেমন ফুটবলার তিনি নন।

সম্প্রতি পিএসজির সাথে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন নেইমার। এরই মধ্যে প্রকাশ পেয়েছে তার প্রতি ক্লাবের বিরক্তির খবর। তবে নেইমারের মোটা অঙ্কের বেতন ও ট্রান্সফার ফি গলার কাঁটা হতে পারে পিএসজির জন্য।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply