নড়াইলে প্রতিপক্ষের হামলায় মুদি দোকানি খুন, আহত ৫

|

ছবি: সংগৃহীত

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে প্রতিপক্ষ লোকজনের হামলায় কামরুল শেখ (৪০) নামে এক মুদি দোকানি খুন হয়েছেন। নিহত কামরুল পুরুলিয়া গ্রামের রশিদ শেখের ছেলে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলিয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল। বৃহস্পতিবার সকালে সাহাদত সর্দার গ্রুপের লোকজন সড়কি, ভেলাসহ দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের ওপর হামলা চালায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কামরুল শেখ, সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ ও মঞ্জুরুল শেখ গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কামরুল শেখকে মৃত্যু ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।
আরও পড়ুন: নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় তিন পথচারী নিহত
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply