আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার ২১ লাখ টাকা হাতিয়ে নিলো

|

আটককৃত ৪ ব্ল্যাকমেইলার।

বগুড়া ব্যুরো:

কৌশলে অবসরপ্রাপ্ত একজন সরকারি কর্মকর্তার আপত্তিকর ছবি তুলে তার কাছ থেকে গত দুই মাসে ২১ লাখ টাকা হাতিয়ে নিয়েছে তিন নারীসহ ৪ জনের একটি চক্র।

বুধবার (২৯ জুন) ওই ৪ জনকে গ্রেফতার করেছে বগুড়ার গোয়েন্দ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হাতিয়ে নেয়া ৫ লাখ টাকাও জব্দ করে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ যমুনা নিউজকে জানান, বগুড়া শহরের বাসিন্দা অবসরপ্রাপ্ত ওই সরকারি কর্মকর্তা এক বাসায় গরুর দুধ আনতে যেতেন। সেখানে ঝিনুক নামে এক নারীর সাথে তার পরিচয় এবং বেশ সখ্যতা গড়ে ওঠে। এই সুযোগে গত মার্চে ঝিনুক তার বান্ধবী বাড়ি বলে ওই কর্মকর্তাকে শহরের একটি ভাড়া বাড়িতে নিয়ে যান। সেখানে আগে থেকেই অবস্থান করা এক নারীর সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে ঝিনুক সেখান থেকে বেরিয়ে যান।

এরপর, নাছির ও রুনা নামে এই চক্রের অন্য দুজন সদস্য সেখানে ঢুকে ওই নারী এবং ভূক্তভোগীকে পাশে বসিয়ে বেশ কিছু আপত্তিকর ছবি তোলেন এবং ভিডিও করেন।

এরপর থেকে গত ৫ জুন পর্যন্ত ওইসব ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চক্রটি ওই অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার কাছ থেকে কয়েক দফায় নগদ ও বিকাশে মোট ২১ লাখ টাকা হাতিয়ে নেয়।

ওসি আরও জানান, পেনশনসহ নিজের জমানো সব টাকা চক্রটিকে দেয়ার পর সম্প্রতি তারা আরও ৫ লাখ টাকা দাবি করে। উপায় না দেখে শেষ পর্যন্ত সপ্তাহখানেক আগে পুলিশকে বিষয়টি জানান তিনি।

পুলিশ জানিয়েছে, বুধবার চক্রের চার সদস্য নাছির উদ্দিন, রুনা আক্তার, আমেনা খাতুন ওরফে রেশমী এবংসেলিনা আক্তর ওরফে ঝিনুক মালাকে গ্রেফতারের পর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানন্দী দিয়েছেন তারা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply