সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত জিতু গ্রেফতার

|

সাভারের আশুলিয়ায় কলেজ শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যায় অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে (১৯) গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব। এর আগে জিতুর বাবা মো. উজ্জ্বলকে গ্রেফতার করে তাকে ৫ দিনের রিমান্ডেও পাঠানো হয়েছে।

গত ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র জিতু ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে কলেজ শাখার শিক্ষক উৎপল কুমারের মাথায় আঘাত করেন। এ ঘটনার একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান শিক্ষক উৎপল কুমার।

এ ঘটনায় উৎপলের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে একটি মামলা করেছেন। তিনি অভিযোগ করেন, উৎপল ইভটিজিংসহ নানা অপরাধে জিতুকে শাসন করতেন বলে ক্ষিপ্ত হয়ে তাকে স্ট্যাম্প দিয়ে পেটায় জিতু। আলোচিত ঘটনাটিতে উৎপল কুমারের শিক্ষার্থীরা জিতুর সর্বোচ্চ শাস্তি চেয়ে বিক্ষোভ করেছেন।

প্রসঙ্গত, উৎপল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার এঙ্গেলদানি গ্রামের মৃত অজিত সরকারের ছেলে। তিনি আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক এবং শৃঙ্খলা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন। উৎপল ঢাকার মিরপুরে পরিবার নিয়ে বসবাস করতেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে এই শিক্ষাপ্রতিষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply