উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বিসিবির কাছে অনানুষ্ঠানিক ছুটি চেয়েছেন সাকিব

|

সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে বিসিবির কাছে অনানুষ্ঠানিক ছুটি চেয়েছেন সাকিব আল হাসান। বিসিবিকে এখনও ছুটির জন্য কোনো আনুষ্ঠানিক চিঠি না দিলেও ক্রিকেট অপারেন্স বিভাগকে সাকিব ছুটিতে যাওয়ার ইচ্ছার কথা মৌখিকভাবে জানিয়েছেন বলে জানা গেছে।

বুধবার (২৯ জুন) এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সাকিব ওয়ানডে সিরিজে ছুটির জন্য ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসকে মৌখিকভাবে জানিয়েছেন। সাকিবের ছুটি মঞ্জুর করার ইঙ্গিতও দিয়েছেন তিনি।

এ সময় পাপন বলেন, সাকিব যাওয়ার আগে বলেছিল টেস্ট খেলবে না, ওয়ানডে টি-টোয়েন্টি খেলবে। আমার সাথে বসার পর বলল খেলবে টেস্ট এবং ওকে তো অধিনায়কই করা হল। শুনেছি জালাল ভাইকে বলেছে যে ও ওয়ানডে সিরিজে না ও খেলতে পারে, আগেই বলেছে। যেহেতু আনুষ্ঠানিকভাবে এখনও বোর্ডের সাথে কথা বলেনি হয়তো আজ বা কালকের মধ্যে জানলে বুঝতে পারবো। এটাকে আনুষ্ঠানিকও ধরতে পারেন। ও নাকি মৌখিকভাবে জালাল ভাইকে বলেছে- এটা জালাল ভাই বলেছে আমাকে।

ওয়ানডে সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত না হওয়ায় সাকিবকে ছুটি দিতে আপত্তি নেই বিসিবি সভাপতির।তিনি আরও বলেন, যেগুলো র‍্যাংকিংয়ের বা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ বা ওয়ানডে সুপার লিগের অংশ না, এসব সিরিজে সিনিয়র ক্রিকেটাররা ছুটি চাইলে ভালো। আমরাও তখন নতুন ছেলেদের সুযোগ দেয়ার সুযোগ পাব। জানতে হবে না, ওর জায়গায় খেলোয়াড় আছে কি না বা কারা আছে? সব চিন্তা আমাদের মাথায় আছে, ওদের বিরতি দরকার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply