খাবারের সাথে বিষ, একে একে মারা গেলো ৫টি কুকুর

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

একসাথে ৫টি কুকুরকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে চুয়াডাঙ্গার এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত মাসুম বিল্লার বাড়ি জেলার সদর উপজেলার বেলগাছি গ্রামে। তার কয়েকটি মুরগি কুকুরের আক্রমণে মারা গেছে বলেই সেগুলোকে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন মাসুম।

দুদিন আগে মাসুমের বাড়ির কয়েকটি মুরগি মারা যায়। এতে ক্ষিপ্ত হয়ে সে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে কুকুরগুলোকে হত্যা করেন বলে জানিয়েছেন বেলগাছি গ্রামের বাসিন্দা শফিক মিয়া। তিনি জানান, বুধবার (২৯ জুন) সকালে মাসুম গ্রামের বেশ কয়েকটি কুকুরকে খাবার খেতে দেন। এর কিছুক্ষণ পরই ২টি কুকুর মারা যায়। এরপর একে একে মারা যায় আরও তিনটি কুকুর।

কেয়ার ফর আনক্লেইমড বিস্টের (কাব) সভাপতি বখতিয়ার হামিদ বলেন, কুকুরগুলোকে বিষ দিয়ে হত্যা করা তার বিকৃত মানসিকতার কারণেই সম্ভব হয়েছে। অভিযুক্তকে আইনের আওতায় এনে শাস্তি না দিলে এমন ঘটনা আরও ঘটার আশঙ্কা করছেন তিনি।

অভিযুক্ত মাসুম বিল্লা কুকুর হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তিনি বলেন, আমার বাড়ির পালিত মুরগিগুলো কুকুরের কামড়ে মারা গেছে। তাই বিষ দিয়ে কুকুরগুলোকে মেরে ফেলেছি।

চুয়াডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম ভূইয়া বলেন, কুকুর হত্যার বিষয়টি আমি শুনেছি। এটি দুঃখজনক ঘটনা, পাশাপাশি বন্য আইনেও এটি অপরাধ। কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেয়ারও আশ্বাস দেন তিনি।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply