শিক্ষক হত্যাকাণ্ড; ৫ দিনের রিমান্ডে অভিযুক্ত জিতুর বাবা

|

সাভারের আশুলিয়ায় ছাত্রের মারধরে শিক্ষকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থী জিতুর বাবা মো. উজ্জ্বলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ সময় আসামিপক্ষের কোনো আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন না।

জানা গেছে, বুধবার (২৯ জুন) মো. উজ্জ্বলকে ঢাকা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালতে রাষ্ট্রপক্ষের রিমান্ড আবেদনের শুনানী শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. আনোয়ারুল কবির (বাবুল) যমুনা নিউজকে জানান, যেহেতু মো. উজ্জ্বলের সন্তান জিতু এই মামলার একমাত্র আসামি। জিতু তার শিক্ষককে হত্যা করে পলাতক রয়েছে এবং উজ্জ্বল জানেন যে জিতু কোথায় আত্মগোপন করে আছে। কিন্তু জানা সত্বেও মামলার তদন্তের স্বার্থে জিতুর সঠিক ঠিকানা উজ্জ্বল সরবরাহ করছেন না। যেহেতু আত্মগোপনে থাকা জিতুর ঠিকানা উজ্জ্বল জানেন, তাই আমরা উজ্জ্বলকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেছি এবং বিজ্ঞ আদালত আমাদের আবেদন মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, শনিবার (২৫ জুন) আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে কলেজ শাখার শিক্ষক উৎপল কুমারের মাথায় আঘাত করে। সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। স্বজনদের অভিযোগ, শিক্ষক উৎপল ইভটিজিংসহ নানা অপরাধে জিতুকে শাসন করার কারণেই ক্ষিপ্ত হয় জিতু।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply