বিএসএমএমইউ প্রিজন সেল কক্সবাজারের রিসোর্টে পরিণত: হাইকোর্টকে দুদক

|

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেল কক্সবাজারের রিসোর্টে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী খুরশীদ আলম খান। ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান সাবেক সেনাপ্রধান হারুন-অর-রশীদের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠনের নির্দেশনা চেয়ে হাইকোর্টে করা আবেদনের শুনানিতে তিনি এ মন্তব্য করেন।

বুধবার (২৯ জুন) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়। হারুন-অর-রশীদের স্বাস্থ্য পরীক্ষায় বিএসএমএমইউকে বোর্ড গঠন করে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

খুরশীদ আলম খান শুনানিতে আরও বলেন, ভিআইপি বন্দিরা কারাগারে গেলেই অসুস্থ হয়ে পড়েন। অবস্থা এমন দাঁড়িয়েছে, যেন প্রিজন সেল রিসোর্টে পরিণত হয়েছে। এই চর্চা বন্ধ করতেই হবে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার (২৮ জুন) হারুন-অর-রশীদের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন চেয়ে হাইকোর্টে আবেদন করা হয়। ডেসটিনির গ্রাহকদের অর্থ আত্মসাৎ ও পাচারের মামলায় নিম্ন আদালতে চার বছরের সাজা প্রাপ্ত হারুন-অর-রশীদ কারাগারে রয়েছেন।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply