কুমিল্লার হোমনায় নিখোঁজের ১৮ দিন পর স্কুল ছাত্রের অর্ধাংশ উদ্ধার

|

মো. হৃদয় (১২)

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার হোমনায় নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করার ১৮ দিন পর মো. হৃদয় (১২) নামের এক ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রের দেহাবশেষ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে হোমনা উপজলার আসাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর গ্রামের পাশের নদী থেকে হৃদয়ের দেহাবশেষ উদ্ধার করা হয়। খবর পেয়ে হৃদয়ের পরিবারের সদস্যরা দেহাবশেষ ও প্যান্ট দেখে হৃদয়কে শনাক্ত করেন। হৃদয় হোমনার চিৎপুর গ্রামের মো, নাসির উদ্দিনের ছেলে ও আছাদপুর হাজী সিরাজ দৌলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, গত ১১ জুন শনিবার হৃদয় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় এবং ওই দিনই হোমনা থানায় সাধারণ ডায়েরি করেন তার চাচা এনায়েত।

হৃদয়ের চাচা এনায়েত জানান, গত ১১জুন সকালে হৃদয় তার বন্ধুদের সাথে নদীতে গোসল করতে যায়। সেখানে তার এক বন্ধুর সাথে ঝগড়া হয় বলে তার বন্ধুর বাবা পিয়াস ও মা লাভলী বেগম বাড়িতে এসে বকাঝকা করে যান। এছাড়াও হৃদয়কে একা পাইলে তাকে দেখে নিবে বলেও হুমকি দিয়ে যান তারা। এরপর থেকে হৃদয়কে কোথাও পাওয়া যায়নি বলে অভিযোগ এনায়েতের।

বিষয়টি নিয়ে ১২জুন থানায় সাধারণ ডায়েরি করলেও পুলিশের কোন তৎপরতা ছিল না বলেও অভিযোগ হৃদয়ের পরিবারের।

এ বিষয়ে হোমনা থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, নদী থেকে একটি বাচ্চার দেহের নিম্নাংশ উদ্ধার করা হয়েছে। উপরের অংশ উদ্ধারে কাজ করছে পুলিশ। পুরো দেহটি পাওয়া গেলে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হবে। এখনও কােনো অভিযােগ পাইনি অভিযােগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানালেও নিখোঁজের সাধারণ ডায়েরির কথা স্বীকার করেন তিনি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply