যারা জিতলেন বিইটি অ্যাওয়ার্ডস ২০২২

|

ইন্টারনেট থেকে নেয়া ছবি।

ক্যালিফোর্নিয়ার ডাউনটাউন লস এঞ্জেলেসে মাইক্রোসফট থিয়েটারে অনুষ্ঠিত হয়ে গেলো বিইটি অ্যাওয়ার্ডস ২০২২। ২০২১ সালের সেরা সঙ্গীতশিল্পী, টেলিভিশন আর্টিস্ট, সিনেমার অভিনেতা-অভিনেত্রী এবং বিনোদনের অন্যান্য বিভাগগুলোকে কেন্দ্র করে এবারের পুরষ্কার দেয়া হয়।

বিইটি অ্যাওয়ার্ডস মূলত একটি আমেরিকান অ্যাওয়ার্ড শো। ২০০১ সাল থেকে এ পুরস্কার দিয়ে আসছে ব্ল্যাক এন্টারটেইনমেন্ট টেলিভিশন নেটওয়ার্ক। আমেরিকানদের সঙ্গীত, অভিনয়, খেলাধুলা এবং বিনোদনের অন্যান্যক্ষেত্রে গত বছরের পুরষ্কারগুলি এবার দেয়া হয়।

অনুষ্ঠান শুরু করা হয় লিজোর একক গান ‘অ্যাবাউট ড্যাম টাইম’ দিয়ে। চকচকে গোল্ডেন পোশাক পড়ে মঞ্চ মাতানো পারফর্মেন্স দিয়ে শুরু হয় এবারের আয়োজন। বছরের সেরা অ্যালবাম ‘সিল্ক সনিক’ এর জন্য পুরস্কার হাতে উঠলো ব্রুনো মারস এবং অ্যান্ডারসনের। আজীবন সম্মাননা পেলেন র‍্যাপার শন কম্বস।

আজীবন সম্মাননা পাওয়ার পর র‍্যাপার শন কম্বস বলেন, আমি শুধু একটা স্বপ্নই দেখেছি যে, কালো মানুষরা স্বাধীনভাবে বাঁচবে। তাদের গায়ের রং নয় বরং তাদের পরিচয় যেন হয় তাদের যোগ্যতা।

এদিকে, মার্কিন যুক্তরাষ্ট্রে গর্ভপাতের জন্য মহিলাদের সাংবিধানিক সুরক্ষা বাতিল করার কারণে মঞ্চে সুপ্রিম কোর্টের সাম্প্রতিক সিদ্ধান্তের কঠোর সমালোচনা করেন তারাজি পি. হ্যানসন,, জেনলি মোনে এবং জ্যাজমিন সুলিভানের এর মতো গায়িকারা।

বেস্ট কোলাবোরেশন বিভাগে পুরস্কার পেয়েছেন জাস্টিন বিবার ও তার টিম। ববি জোসন বেস্ট গসপেল ইনপিরেশনাল অ্যাওয়ার্ড পেয়েছেন লিল বেবি। র‍্যাপার ল্যাটো পেয়েছেন বেস্ট নিউ আর্টিস্ট এর খেতাব। পুরস্কার হাতে নিয়ে আবেগআপ্লুত হয়ে তিনি বলেন, আমার চোখে জল আসছে। তবুও আমি কাঁদবো না। আমাকে এই অ্যাওয়ার্ড এর যোগ্য মনে করার জন্য ধন্যবাদ। আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই।

অ্যাওয়ার্ড হাতে পাওয়ার পর বিইটির মঞ্চে মারিয়া কেরির সাথে তার স্ম্যাশ হিট গান ‘বিগ এনার্জি’ পরিবেশন করেন ল্যাটো।

এছাড়াও অনুষ্ঠানটিকে আরও উৎসবমুখর করতে মঞ্চে চোখ ধাঁধানো পারফর্ম করেন বিলি পর্টার, ম্যারি জে ব্লাইজ, গোগো মরো, ডোয়েশিসহ আরও অসংখ্য সঙ্গীতশিল্পী।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply