‘বেনজেমার চেয়ে নিজেকে ভালো প্রমাণ করতেই বার্সায় যেতে চান লেভা’

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার করিম বেনজেমার চেয়ে নিজেকে ভালো স্ট্রাইকার প্রমাণ করতেই বার্সেলোনায় যেতে চান রবার্ট লেভানদোভস্কি। এই দাবি করেছেন লেভার সাবেক এজেন্ট সিজারি কুচারস্কি। লেভানদোভস্কিকে দলে টানার ব্যাপারে বার্সেলোনার প্রস্তাব বিবেচনা করছে বায়ার্ন মিউনিখ; এমন খবর প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই এ কথা বললেন কুচারস্কি।

আধুনিক যুগের অন্যতম সেরা দুই স্ট্রাইকার লেভানদোভস্কি ও বেনজেমাকে বিবেচনা করা হয় জেনারেশনের অন্যতম হাইভোল্টেজ প্রতিদ্বন্দ্বী হিসেবে। এ বছর ব্যালন ডি’অরের লড়াইয়ে এই দুই ফরোয়ার্ড নিশ্চিতভাবেই লিওনেল মেসির সাথে লড়াই করবেন। ২০২২/২০২৩ মৌসুমে তাই বার্সেলোনায় যোগদানের ব্যাপারে এ বিষয়টি অনুপ্রেরণা যোগাচ্ছে লেভাকে।

কুচারস্কি বলেন, লেভানদোভস্কি দেখাতে চায়, সে বেনজেমার চেয়েও ভালো ফুটবলার। আর বার্সায় যেতে চাওয়ার ব্যাপারে এটি বড় কারণ। লেভানদোভস্কির কোনো স্বপ্ন নেই। তার ব্যাপারে বলা যায়, এই পোলিশ স্ট্রাইকারের কাছে ফুটবল খেলাই প্রধান কাজ এবং সে খুবই পেশাদার। সে এটাও জানে যে, রিয়াল মাদ্রিদ এবং এবং বার্সেলোনা একই মর্যাদার ক্লাব। বার্সা এবং লেভানদোভস্কি এই সাইনিংয়ের জন্য সর্বোচ্চ লড়াই করবে।

কুচারস্কি আরও বলেন, আমার মনে হয় সে বার্সায়ই যাবে। সাইনিংটাও মনে হচ্ছে সম্ভব। চুক্তি থেকে তাকে নিষ্কৃতি দেয়ার ব্যাপারে বাভারিয়ানদের ওপর চাপ প্রয়োগ করতে পারবে লেভা। বায়ার্নের কর্তাব্যক্তিরা জানে সে বার্সায় যেতে আগ্রহী। তার পরিকল্পনা ছিল প্রথমে জার্মানিতে খেলা। সেখান থেকে স্পেন ঘুরে যুক্তরাষ্ট্রে ক্যারিয়ারের ইতি টানবে সে।

আরও পড়ুন: নেইমারের চোখে তার চেয়ে ভালো ফুটবলারের মাঝে নেই রোনালদো, দেখুন বাকিদের নাম

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply