বার্সার অপেক্ষায় ক্লান্ত ডি মারিয়া যাচ্ছেন য়্যুভেন্টাসে

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনা নয়, পিএসজি থেকে য়্যুভেন্টাসে যাচ্ছেন আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া। এক বছরের চুক্তিতে সিরি আ’র হেভিওয়েট য়্যুভেন্টাসে যাওয়ার ব্যাপারে সম্মতি জানিয়েছেন পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ার দ্বারপ্রান্তে থাকা ডি মারিয়া। খবরটি জানিয়েছে গোল ডটকম।

আনুষ্ঠানিকভাবে দিন তিনেক পরই ক্লাবশূন্য হয়ে পড়বেন ডি মারিয়া। তাই বেশ কয়েকবার বার্সেলোনায় যাওয়ার দিকে ইঙ্গিত করা ৩৪ বছর বয়সী এই রাইট উইঙ্গার আরও অপেক্ষা করতে চাননি কাতালানদের প্রস্তাবের জন্য। তবে য়্যুভেন্টাসের দেয়া ২ বছরের চুক্তিতে অনাগ্রহ ছিল ডি মারিয়ার। অবশেষে, পাউলো দিবালার অবর্তমানে একজন বাঁ পায়ের খেলোয়াড়ের সন্ধানে থাকা ‘তুরিনের বুড়ি’ ১ বছরের চুক্তিতেই রাজি হয়েছে। দাফতরিক সকল কাজ শুরু হয়ে গেছে বলেও জানানো হয়েছে।

এর আগে একাধিক সূত্রে বলা হয়েছিল, ডি মারিয়া স্পেনে ফিরতেই বেশি আগ্রহী। তার এই আগ্রহের সাথে একই বিন্দুতে মিলে যায় আক্রমণভাগ নিয়ে কিছুটা ভারসাম্যহীন জাভির বার্সেলোনা। কাতালান জায়ান্টরাও ডি মারিয়াকে সম্ভাব্য সাইনিং হিসেবেই দেখছিল। কারণ, রাইট উইঙ্গার ওসমান ডেমবেলেকে বিদায় জানানোর জন্য অনেকটাই প্রস্তুত বার্সা। তবে কাতালান ক্লাবটির সময়ক্ষেপণে ক্লান্ত হয়ে য়্যুভেন্টাসে যাচ্ছেন ডি মারিয়া।

আরও পড়ুন: বিশ্বকাপ দলে জায়গা নিয়ে কেন শঙ্কিত ডি মারিয়া?

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply