পদ্মা সেতু নিয়ে কটূক্তির অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তির অভিযোগে নোয়াখালীর কোম্পানিগঞ্জ থেকে আবুল কালাম আজাদ (৪২) এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আবুল কালাম আজাদ উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক।

সোমবার (২৭ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন গত শুক্রবার (২৪ জুন) রাতে ‘পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না’ শিরোনামে সংবাদ করে একটি টিভি চ্যানেল। ওই খবরে কটূক্তিমূলক কমেন্ট করেন উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

পরে বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনের নজরে এলে তারা শনিবার (২৫ জুন) সন্ধ্যায় তার মুঠোফোন থানা হেফাজতে রেখে তদন্ত করে। এরপর, সোমবার সন্ধ্যার দিকে তাকে তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে চরহাজারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান, তার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের মন্তব্য করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আপাতত তাকে ৬৪ ধারায় তাকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। লিংকগুলো কোথা থেকে আসছে পরবর্তীতে তার বিরুদ্ধে আর কি কি অভিযোগ আছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply