প্রাইভেটকারে অভিনব কায়দায় পাচারকালে ২০ হাজার পিস ইয়াবাসহ চালক আটক

|

কক্সবাজার প্রতিনিধি:

মেরিন ড্রাইভে যাত্রীবাহী কারে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবা জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় কারের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে কারটি।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ টিম সোমবার (২৭ জুন) দুপুরে কক্সবাজার কলাতলী সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে চেকপোস্ট পরিচালনা করে ঢাকা মেট্রো ল-১২-০০৮৬ নাম্বারের প্রাইভেটকার তল্লাশি করে।

এ সময় প্রাইভেটকারের চালক টেকনাফ উপজেলার গোদার বিল এলাকার মৃত অলি উল্লাহ’র ছেলে করিম উল্লাহকে (৩২) আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে কারটি কলাতলি এলাকায় একটি ওয়ার্কশপে এনে মেকানিকের সহায়তায় গাড়ির বিভিন্ন অংশ খুলে পুঙ্খানুপুঙ্খ তল্লাশির এক পর্যায়ে ইঞ্জিনের নীচে বিশেষ কায়দায় লুকানো দশটি কালো কচ টেপ দ্বারা মুড়ানো প্যাকেটে বিশ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারও জব্দ করা হয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

অভিযানে নেতৃত্বদানকারী কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মেরিন ড্রাইভ চেকপোস্টে একটি কার আটক করে তল্লাশি করি। প্রথমে আটককৃত চালক অস্বীকার করলেও স্থানীয় ওয়ার্কশপে চার ঘণ্টা তল্লাশি করে ইঞ্জিনের নীচে বিশেষ কায়দায় রাখা অবস্থায় ইয়াবার সন্ধান পাওয়া যায়। পরে উপস্থিত লোকজনের সামনে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply