কেকে’র টিমকে লাগাতার হুমকি; সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ কেকে’কন্যার

|

প্রয়াত সঙ্গীতশিল্পী কৃষ্ণ কুমার কুন্নথ ও তার মেয়ে তামারা। (ছবি ইন্টারনেট থেকে নেয়া)

মাত্র ৫৩ বছর বয়সে হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে একেএ কৃষ্ণ কুমার। কলকাতায় নজরুল মঞ্চে গান গাওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন, এরপর স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। তার আকস্মিক মৃত্যুর জন্য অনেকেই দায়ী করেছেন কেকে’র টিমকে। এমনকি তারা পেয়েছেন নানা ধরনের হুমকিও। এবার এসব হুমকির বিরুদ্ধে সোচ্চার হলেন কেকে’র মেয়ে তামারা।

৩১ মে, ২০২২। এদিন অগণিত ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। ৩১ মে’র পর কেটে গেছে প্রায় এক মাস। হার্ট অ্যাটাকের কারণেই মৃত্যু হয় কেকে’র। তবে তার অকালপ্রয়াণ আজও মেনে নিতে পারেননি ভক্তরা। কীভাবে ঘটলো এমন ঘটনা, তা নিয়ে বিস্তর আলোচনা হয়েছে সামাজিকমাধ্যম থেকে শুরু করে প্রায় সর্বত্র।

এ মৃত্যুর জন্য অনেকে দায়ী করেছেন নজরুল মঞ্চের ম্যানেজিং টিমকে, কেউ কেউ আবার দায়ী করেছেন কেকে’র টিমকেও। অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন তাঁর টিমকে এমনকি হুমকিও পেতে হয়েছে তাদের। এবার এর বিরুদ্ধে সোচ্চার হলেন সঙ্গীতশিল্পীর মেয়ে তামারা।  

সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গীদের সাথে তোলা দুটি ছবি দিয়ে পোস্ট করেন তামারা। দীর্ঘ ক্যাপশনে তিনি জানান, কীভাবে কেকে’র টিম বিশেষ করে সেদিন দুই ম্যানেজার হিতেশ ভাট ও শুভম ভাট তার বাবার পাশে ছিলেন। সে জন্যে গোটা টিমকে ধন্যবাদ জানান তিনি। বাবার শেষকৃত্যের সময় উপস্থিত থাকতে পারেননি তবে হিতেশ-শুভমরা সেখানে ঠায় দাঁড়িয়েছিলেন। কীভাবে তারা গোটা পরিবারকে সাহস দিয়ে গিয়েছেন, তাও জানান তামারা।  

নিজের বিবৃতিতে তামারা আরও লেখেন, আমি শুনলাম হিতেশকাকু ও শুভমকে মেইলের মাধ্যমে হুমকি দেয়া হচ্ছে, অকথ্য ভাষা ব্যবহার করা হচ্ছে। যারা এই কাজ করছেন একবার ভাবুন তো বাবা বেঁচে থাকলে তার কেমন লাগতো? মিথ্যে রটনা ও খবরের ভিত্তিতে আপনারা মানুষগুলোকে কাঠগড়ায় তুলছেন। দয়া করে এভাবে ঘৃণা ছড়াবেন না। 

তবে কে কারা এ হুমকি দিচ্ছেন কেকে’র ম্যানেজারদের তা এখনও জানা যায়নি। কেকে’র কাছে তার টিমই সবকিছু ছিল বলে জানান তামারা। নিজের টিমের প্রতি অগাধ আস্থা ছিল এ সংগীতশিল্পীর। তাই কেকে’র ভক্তদেরও সেই বিশ্বাস রাখার আবেদন জানান তামারা। কেকে’র টিমকে কোনোভাবেই যেনো কাঠগড়ায় তোলা না হয়, সেই অনুরোধ জানান সঙ্গীতশিল্পী কেকে’র মেয়ে তামারা।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply